ঘোড়াঘাটে স্কুলের জমি চাষে বাধা, শিক্ষকের পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

বেল্লাল হোসেন, ঘোড়াঘাট, দিনাজপুর:
দিনাজপুরের ঘোড়াঘাটে স্কুলের জমিতে হাল চাষ করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক সহ ৩ জনকে কুপিয়ে গুরুত্বর জখমসহ পা দিয়েছে স্থানীয় দূর্বৃত্তরা। আহতদের মধ্যে একজনের দুটি পা ভেঙ্গে দেওয়ায় আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার (১০ মে) সকাল ১০ টায় উপজেলার জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের রেকর্ডীয় নিজস্ব জমিতে হালচাষ করতে গেলে স্থানীয় ভূমিদস্যু মোনাজ্জল, শফিকুল, রিপন ও সারোয়ার সহ পূর্ব শত্রুতার জের ধরে তাদের দলবলসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সহ ৩ জনকে গুরুত্বর আহত করে। দূর্বৃত্তরা সহকারি শিক্ষক মেহেদুল ইসলাম ও তার ভাই আলতাফ হোসেনকে বেদম মারপিট করলে ১ জনের একটি ও অন্যজনের দুটি পা ভেঙ্গে যায়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলের জমিতে হালচাষ করাকালীন একটি মসজিদের মাইক থেকে সারোয়ার নামের একজন দূর্বৃত্ত তাদের গ্রুপের লোকজনদের ডেকে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়।
হাসপাতালে চিকিৎসারতদের জিজ্ঞাসাবাদ শেষে ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির বলেন, জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে পুলিশ তৎপর। এছাড়া এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.