টাঙ্গাইলের নাগরপুরে জোড়া খুন

মো: সোহেল আহমেদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নে ডাকাতমারা গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি কাজীবাড়ী গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া(২৮)ও আ: রশিদ মিয়া (৫৭) ২জন ব্যক্তি নিহত হন।আঃ রশিদ (৫৭) নামের ব্যক্তি ঢাকা হসপিটালে নেওয়ার পথে রাস্তায় মারা যান।একই গ্রামে সুজন মিয়া (২২)নামে ব্যক্তি আহত হন। সংঘাতের হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুরে থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লা আল মামুন।

তিনি গণমাধ্যমকে জানান এ ঘটনার জিঙ্গাসা বাদের জন্য এলাকাবাসী র সহযোগীতা ও অভিযুক্ত ৩ জনকে আটক করা হয়েছে।
প্রত্যক্ষদশী ও পুলিশ সূএে জানা যায় যে নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নে ডাকাতমারা গ্রামের আঃ রশিদ এর সাথে সৎ ভাই আতোয়ার এর সাথে দীর্ঘ দিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। সোমবার সকালে আ: রশিদের নাতি মারুফ হোসেন (১৪) বাসা থেকে স্কুলে যাওয়া জন্য বের হলে আতোয়ার(৫০)আগে থেকেই পরিকল্পিত ভাবে বসেছিলেন। মারুফ আতোয়ারের কাছাকাছি আসলেই তাকে জোর করে ধরে নিজ বসতঘরে আটকে রাখে।
মারুফ কে আটকের খবর শুনে সিএনজি চালক সুমন ও তার দাদা আঃ রশিদ,সুজন মিয়া আতোয়ারের বাড়ী তে যায়।
ক্ষিপ্ত হয়ে আ: রশিদ, সুমন, সুজকে কে লাঠি ফলা দিয়ে আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী আহতদের উদ্ধার করে মির্জাপুর হাসপাতালে নেওয়ার পথে সুমন মারা যায় এবং আব্দুর রশিদ উন্নত চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা যান ঘটনায় এলাকাবাসীর সহযোগিতায় তিনজনকে আটক করেছে নাগরপুর থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.