টাঙ্গাইলের সুখিপুরে ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে পেতে তোলপাড়

মোঃ সোহেল আহমেদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার আসন্ন ৩নং গজারিয়া ইউনিয়ন পরিষদ ও ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ ই জুন। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ও প্রতীক পেতে একাধিক প্রার্থীরা বিরামহীন ভাবে লবিং করছে উপজেলা আওয়ামীলীগ থেকে কেন্দ্র পর্যন্ত।

৭নং দাড়িয়াপুর ইউনিয়নে খোঁজ নিয়ে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যে প্রক্রিয়ায় প্রার্থী বাছাই ও সিরিয়াল করা হয়েছে তা গঠনতন্ত্র পরিপন্থি। এতে অবমূল্যায়ন করা হয়েছে তৃণমূলের আওয়ামীলীগারদের। স্বভাবতই ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির সংখ্যাগরিষ্ঠ সিদ্ধান্ত মোতাবেক হওয়া উচিত প্রার্থী তালিকা।

এ বিষয়ে ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকনুর রহমান খোকন বলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আনসার আলী আসিফ তার ইচ্ছামত নামের তালিকা করে একতরফাভাবে জমা দিয়েছেন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে ওই তালিকায় আমার স্বাক্ষর পর্যন্ত নেয়ার প্রয়োজন মনে করেননি সভাপতি।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আনসার আলী আসিফের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও বার বার তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

সখিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব শওকত শিকদারের সাথে মুঠোফোনে এ বিষয়ে কথা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।
উল্লেখ্য অনুষ্ঠিতব্য আরো একটি ইউনিয়ন গজারিয়া ইউনিয়নেও তৃনমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের অবমূল্যায়নের গুঞ্জন উঠেছে।

Leave a Reply

Your email address will not be published.