সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেলে ভর্তি

আবু হাসান (আকাশ),লালমনিরহাট প্রতিনিধি:
সমাজকল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার দিবাগত রাতে তাকে রমেক হাসপাতালের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. বিমল রায় ।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাতে গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। অ্যাম্বুলেন্সে করে রাত আড়াইটায় তাকে রমেক হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তিনি হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে আছেন।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. বিমল রায় জানান, মন্ত্রী মহোদয় দীর্ঘ দিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। এছাড়া তার উচ্চমাত্রায় ডায়াবেটিস ছিল। তাকে হাসপাতালে আনা হলে বিশেষজ্ঞ চিকিৎসকরা সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু করেন। মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.