ফকিরহাটে ১০ কেজি গাঁজাসহ আটক ২ মাদক ব্যবসায়ী

শেখ সোহেল ,বাগেরহাট:
বাগেরহাটের ফকিরহাটে ১০ কেজি গাঁজাসহ মোঃ আলতাফ হোসেন শেখ(৫৬) ও ইমন হাওলাদার(২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার (০৭ মে) রাতে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বিশ্বরোড মোড় এলাকায় বিআরটিসি বাস থেকে গাঁজাসহ তাদের কে আটক করা হয়েছে। এই সময় তাদের কাছে থেকে নগদ ৪ হাজার ৪২ টাকা ও ৩টি মুঠোফোন জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়। রবিবার (০৮ মে) বিকেলে র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আটক মোঃ আলতাফ হোসেন শেখ খুলনা জেলার রুপসা উপজেলার নতুন রুপসা নতুন বাজার এলাকার শেখ মোন্তাজ উদ্দিনের ছেলে এবং ইমন হাওলাদার একই এলাকার মোঃ আলতাফ হাওলাদারের ছেলে।

র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন যে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুয়াকাটা টু খুলনা গামী বিআরটিসি বাসে ০২ জন মাদক ব্যাবসায়ী গাঁজা নিয়ে খুলনার সোনাডাঙ্গা এলাকায় যাবে। মাদক ব্যবসায়ীদের আটকের জন্য র‌্যাব সদস্যরা ফকিরহাট বিশ্বরোড মোড়ে বাসটি থামিয়ে তল্যাসী করি। এসময় ১০ কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.