নোয়াখালীতে ওমান প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জ দুই সন্তানের জননী এক ওমান প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম তানজিনা খানম নিপু (২৫) সে উপজেলার রসুলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের লাউতলী গ্রামের নাজির আলীর বাড়ির ওমান প্রবাসী ইয়াছিন মাহমুদ রুবেলের স্ত্রী। রোববার (৮ মে) বিকাল ৪টার দিকে উপজেলার লাউতলী গ্রামের নাজির আলীর বাড়ি থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবারের দাবি, এটি একটি পরিকল্পিত হত্যা কান্ড। সঠিক তদন্তের মাধ্যমে তারা এ হত্যা কান্ডের বিচার দাবি করেছেন। পরিবারটিতে দীর্ঘদিন যাবত সম্পত্তি নিয়ে বিরোধ থাকার কারণে নানা অজুহাতে গৃহবধূ নিপুকে প্রায় শশুর বাড়ির লোকজন মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করত। নিহতের ননদ স্মৃতি বেশিরভাগ সময় বাবার বাড়িতে থেকে ভাইয়ের সংসারে খবরদারী করত।

স্থানীয় সূত্রে জানা যায়,রুবেল-নিপুর সংসারে ৫ ও ২ বছর বয়সী দুটি সন্তান রয়েছে। নিহত নিপুন সেনবাগের ৬ নং কাবিলপুর ইউনিয়ন ডোমনা কান্দী গ্রামের পাঠান বাড়ীর সাকায়েত উল্লাহ খাঁনের মেয়ে।

নিহতের শাশুড়ী মনোজা খাতুন দাবি করেন, পরিবারের সদস্যদের অগোচরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে সকাল ১১ টরি দিকে নিপু আত্মহত্যা করে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত)শফিকুল ইসলাম জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে রেখেছে। লাশের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। সন্ধ্যার দিকে ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পরিদর্শক তদন্ত আরো জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.