নগরকান্দায় বাসের ধাক্কায় শিশু নিহত, মহিলা সহ আহত ৫

মাহবুব পিয়াল,ফরিদপুর প্রতিনিধি:
ঢাকা-খুলনা বিশ্বরোডের ফরিদপুরের নগরকান্দার ঝাটুরদিয়া নামক স্থানে বাসের ধাক্কায় রাইফা আক্তার(৪) নামে এক শিশু মারা গেছে । এসময় মহিলা সহ আরো ৫ পথচারী আহতের খবর পাওয়া গেছে। শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাইফা পাশ^বর্তী মুকসুদপুর উপজেলার প্রভাকরদী গ্রামের রবিউল ইসলামের মেয়ে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাইফা তার মায়ের সাথে বিশ^রোডের পাশে ঝাটুরদিয়া বাজারের একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। সেখানে আরো কিছু লোকজন ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খানজাহান আলী পরিবহনের একটি বাস বেপরোয়া ভাবে খুলনার দিকে যাচ্ছিল। বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে দোকানের সামনে দাঁড়ানো লোকজনকে চাপা দিয়ে দ্রুত চালিয়ে যায়। এতে রাইফা ঘটনাস্থলেই মারা যায়। এসময় রাইফার মা সহ আরো ৪ ব্যাক্তি গুরুতর আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনা ঘটার সাথে সাথে এলাকার উত্তেজিত জনতা বিশ^রোডে অবরোধ করে বেশ কিছু যানবাহন ভাংচুর করে। ভাঙ্গা হাইওয়ে ও নগরকান্দা থানা পুলিশ প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি হামিদ আহম্মেদ বলেন, এ ঘটনায় একটি শিশু মারা গেছে। আরো ৪/৫ জন আহত হয়েছেন। ঘটনা ঘটিয়ে বাসটি দ্রুত পালিয়ে যায়। চালক ও বাসটিকে আটকের চেষ্টা চলছে। বিক্ষেুব্ধ জনতাকে বুঝিয়ে সড়কে বাস চলাচল সাভাবিক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.