নালিতাবাড়িতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর জেলা প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ী ঈদের আনন্দ করতে এসে ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছে এর চালক আনোয়ারুল ইসলাম (২৫)। বুধবার (৫ এপ্রিল) বিকেলে শহরের কালিনগর মহল্লার পৌর মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, নকলা উপজেলার উরফা এলাকার শফিকুলের ছেলে আনোয়ারুল বন্ধুর সাথে নালিতাবাড়ী বেড়াতে আসে। বিকেল চারটার দিকে ফেরার পথে পৌর মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন বাইপাসে আসা মাত্র বক্স কালভার্টে উঠতে গেলে রাস্তা ও বক্স কালভার্টের মাঝখানে উচু-নিচু ব্যবধানে দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এতে অপর একটি মোটরসাইকেলের পেছন দিকে সংঘর্ষে জড়ালে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে আনোয়ারুল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ প্রেরণ করলে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আনোয়ারুল ঢাকায় ফলের ব্যবসা করতেন। দুদিন আগে সপরিবারে বাড়িতে ঈদ করতে এসে আত্মীয়ের মোটরসাইকেল নিয়ে বের হন। সাথে থাকা অপর আরোহী চিকিৎসাধীন রয়েছে।
এদিকে, নকলা থানা পুলিশ আনোয়ারুলের মরদেহ উদ্ধার করে এবং ঘটনায় নালিতাবাড়ী থানায় দুর্ঘটনাজনিত আইনে একটি মামলা রেকর্ড করা হয়। নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ, এর আগে কিছুদিন আগে একই বক্স কালভার্টে উঠতে গিয়ে রাস্তা এবং কালভার্টের ব্যবধানে নিয়ন্ত্রণ হারিয়ে গরু বোঝাই ভটভটি উল্টে এক পাইকার ঘটনাস্থলেই প্রাণ হারায়। আহত হয় কয়েকজন। খুব কাছাকাছি বেপরোয়া ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রিকশার সার্থে সংঘর্ষে জড়ালে ঘটনাস্থলেই বিভৎস মৃত্যু ঘটে দুই রিকশা আরোহী যুবকের। ফলে বক্স কালভাটর্টির সাথে রাস্তার ব্যবধান সংস্কার এবং দুর্ঘটনা প্রবণ এলাকা হিসেবে চিহ্নিত করার দাবী এলাকাবাসীর।

Leave a Reply

Your email address will not be published.