বাগাতিপাড়ায়  এমপি ও উপজেলা চেয়ারম্যান’র ঈদের সালাত আদায়

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর জেলা প্রতিনিধিঃ
নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বৈরী আবহাওয়ার কারণে একটু দেরিতে সকাল ১০:৩০ টায় তার ওজন নিজ গ্রামের “সান‍্যালপাড়া পশ্চিমপাড়া জামে মসজিদ”-এ পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেন। 

এরপর বাগাতিপাড়া বাসীসহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

এসময় ঈদের জামায়াতে উপস্থিত ছিলেন, এমপি’র সহোদর বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম সহ অত্র গ্রামের ধর্মপ্রাণ মুসলমানগণ।

বক্তব্য শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দোয়া পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ আনিসুর রহমান আনাস। অতঃপর সংসদ সদস্য সকলের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন এবং নিজ বাসভবনে আগত
নেতাকর্মী সহ নানা শ্রেণী পেশার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published.