সালথায় বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ঈদ উপহার বিতরণ

মাহবুব পিয়াল,ফরিদপুর:
ফরিদপুরের সালথায় অসহায়, ছিন্নমূলদের পাশে দাঁড়িয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের পক্ষ থেকে দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানু‌ষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় বিভাগদী সরকারী প্রাথ‌মিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই বস্ত্র বিতরণ করা হয়।অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দু:স্থদের মাঝে ঈদের নতুন কাপড় তুলে দেন ফরিদপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক ও বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি মোহাম্মাদ নূরুল হুদা।

সংগঠনের প্রচার ও দপ্তর সম্পাদক সাংবাদিক মো. সাইফুল ইসলাম ফারুকের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আটঘর ইউনিয়ন পরিষদ সা‌বেক সদস্য মো: ফি‌রোজ মাতুব্বর, আমির হোসেন মৃধা, বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উপদেষ্টা আব্দুল মান্নান, জাহিদ হোসেন মৃধা, সহসভাপতি শাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাচ্চ‌ু মিয়া, অর্থ সম্পাদক আবু রাসেল, সমাজকল‌্যান সম্পাদক মো: রইচ উ‌দ্দিন রিয়াল, অাই‌সি‌টি সম্পাদক শ‌রিফুল অালম শা‌কিল, কার্যনিবার্হী সদস্য ম‌নিরুল ইসলাম মৃধা প্রমুখ। ফরিদপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক ও স্বেচ্ছাসেবী সংগঠনটির সভাপতি মোহাম্মাদ নূরুল হুদা বলেন, ভবিষ্যতে সংগঠনটি বিভাগদী গ্রামের বিভিন্ন ধরনের উন্নয়নের পাশাপাশি সমগ্র সালথা উপজেলার উন্নয়নে কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published.