সখিপুর উপজেলা সমিতির পক্ষ থেকে  দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ সোহেল আহমেদ, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ
 টাঙ্গাইল জেলার  সখিপুর উপজেলায়  “ঢাকাস্থ সখিপুর উপজেলা যুব সমিতির পক্ষ থেকে আজ দুপর ১২টায় উপজেলা ডাকবাংলো প্রাঙ্গনে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। আজ রবিবার (১লা মে) শ্রমিক দিবসে উপজেলা ডাকবাংলো প্রাঙ্গনে প্রায় ৪ শত দুস্থ ও অসহায়রে মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্ব ও সমিতির সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন বিপ্লবের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সখিপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও অত্র সমিতির উপদেষ্টা সদস্য সিকদার মোঃ ছবুর রেজা, প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম সৈকত, ওসি মনিরুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি প্রফেসর ইকবাল গফুর প্রমুখ। 

এ সময় প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ শাকিল আনোয়ার, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ শরীফুল ইসলাম, প্রেসক্লাবের সেক্রেটারী সাজ্জাত লতিফ যুব সমিতির অন্যতম ব্যক্তিত্ব আবু জাহিদ সাদিক, আব্দুর রহিম দিপু,অধ্যাপক রেজাউল করিম,ফজলুল হক বাপ্পা, দেওয়ান শওকত ওসমান,ওমর ফারুক,সারোয়ার সাহিদা আক্তার, আমিনুল ইসলাম, নাজমুল হাসান রুবেল,মাসুম করিম, মোঃ সেলিম,হাসান আজাদ,শিমুল আহমেদ ও রাজু আহমেদসহ ঢাকাস্থ সখিপুর উপজেলা যুব সমিতির অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.