কুয়াকাটা কুটুমের আয়োজনে, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি:
পটুয়াখালী সাগর কন্যা কুয়াকাটার পর্যটক বান্ধব সেবায় প্রস্তুত থাকা আলোচিত সেচ্ছাসেবী  সামাজিক সংগঠন। কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম) এর আয়োজনে ৩০ এপ্রিল২০২২ইং রোজ, শনিবার (২৮ রমজান) আবাসিক হোটেল গ্রেভার ইন ইন্টারন্যাশনাল এর হল রুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোসাইন আমির, সাধারণ সম্পাদক, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম)।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন, মেয়র কুয়াকাটা পৌরসভা, মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ অফিসার, হাসনাইন পারভেজ, ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর সাধারণ সম্পাদক কেএম জহির, কুয়াকাটা তরুন ক্লাবের সভাপতি, ইব্রাহীম ওয়াহিদ, কুয়াকাটা ট্যুর গাইড এ্যাসোসিয়েশন এর সভাপতি কে এম বাচ্চু কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক, মনির মোল্লাসহ আরো অনেকে। 

ইফতার ও  দোয়া মাহফিল পরিচালনা করেন, কুয়াকাটা এসি মসজিদের ইমাম, মাওলানা মোহাম্মদ নজরুল কারি।

এসময় কুটুমের সাধারণ সম্পাদক হোসাইন আমির বলেন, এটা আমাদের কুটুম পরিবারের প্রথম ইফতাম মাহফিল, সকলের উপস্থিতে আমাদের আয়োজন আরো সুন্দার ও স্বার্থক হয়েছে এবং আমাদের এই আয়োজনে সদস্যসহ যে মেহমান গন উপস্থিত হয়েছে তাদের প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা। 

অনুষ্ঠানে উপস্থিত কিত অতিথিরা বলেন, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন ওরুফে কুটুম সংগঠনটি ইতিমধ্যেই পর্যটকদের সেবা দিয়ে অনেক সুনাম অর্জন করেছে। এবং আমরা জানি তারা ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করেছে। কুয়াকাটায় পর্যটকদের সেবায় যে কয়েকটি সংগঠন এগিয়ে এসেছে তার মধ্যে অন্যতম সংগঠন কুটুম। আমরা কুয়াকাটাবাসী কুটুম পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আশা করছি তাদের এই মহৎ কাজ কুয়াকাটার জন্য অব্যাহত থাকবে।

দোয়া ও মোনাজাতে মাওলানা মোহাম্মদ নজরুল কারি ,দেশের মানুষের জন্য ও সংগঠনের প্রতিটি সদস্যের জন্য দোয়া করেন, এবং ইফতারের মধ্য দিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।

Leave a Reply

Your email address will not be published.