স্বেচ্ছাসেবী সংগঠন কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের আয়োজনে ইফতার অনুষ্ঠিত

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি:
কুয়াকাটার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন, কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের আয়োজনে (২৫ রমজান) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৭ এপ্রিল২০২২, রোজ বুধবার, হোটেল সি ভিউ ইন্টারন্যাশনাল হলরুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া মাহফিল পরিচালনা করেন কুয়াকাটা এসি মসজিদের ইমাম মোহাম্মদ নরজুল কারি।

দোয়া মাহফিল অনুষ্ঠানে শুভ সংঘ ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে।

 অতিথি হিসেবে যুক্ত হন, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র আব্দুল বারেক মোল্লা, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু। মহিপুর থানা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছগীর মোল্লা। ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব কুয়াকাটা টোয়াক”র সাধারণ সম্পাদক মোঃ জহির খাঁন। বিডি ক্লিন কুয়াকাটা শাখার সহ সমন্বয়ক আসাদুজ জামান মিরাজ। কুয়াকাটা পৌর ছাত্রলীগের সদস্য মোঃ বাইজিদ ও তুহিন দেওয়ান। কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উপদেষ্টা রাইসুল ইসলাম শিবলু। কুয়াকাটা আশার আলো জেলে সমবায় সমিতির সভাপতি নিজাম শেখ। কুয়াকাটা বন্ধুমহল ক্লাব এর সভাপতি ও সাধারণ সম্পাদক। কুয়াকাটা বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ গ্রামের মানুষগন ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

উপস্থিত কৃত অতিথিদের বক্তব্য বলেন, কুয়াকাটা শুভ সংঘ ক্লাব কুয়াকাটার বুকে একটি আলোচিত নাম। এই সংগঠনটি নিজের খেয়ে নিজের পড়ে অন্যের উপকার করে, নিজেদের অর্থা ব্যয় করে অসহায় মানুষের মাঝে থাক, তারা ১২মাসের বারোটি স্বেচ্ছাসেবী কাজ করে। আমরা সংগঠনের শুভ কামনা করছি ও তাদের প্রতি ভালোবাসা প্রকাশ করছি।

 দোয়া মোনাজাতে ক্লাবের সকল সদস্যদের জন্য দোয়া করা হয়, শেষে ইফতারের মধ্য দিয়েই অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published.