সেন্টমার্টিন লেখক ফোরামের কমিটটি ঘোষণা

এইচ এম, আল আজাদ, সেন্টমার্টিন:
সেন্টমার্টিন লেখক ফোরামের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল ও সমৃদ্ধশালী করার লক্ষ্যে ২০২২-২০২৩ বর্ষের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

পরবর্তী সময়ে সদস্যদের সাংগঠনিক দক্ষতা ও দায়িত্বশীল কর্মতৎপরতা বিবেচনা করে সম্পাদকীয় পর্ষদের দুটি শূন্য পদ পূর্ণ করে ২২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। এতে সভাপতি ওবাইদুল হোসাইন জনি ও সাধারণ সম্পাদক মো: জামিল আছেন অত্র সেন্টমার্টিন লেখক ফোরামের সভাপতি সেক্রেটারি।
বুধবার (২৭ এপ্রিল ) সেন্টমার্টিন লেখক ফোরামের সভাপতি প্রতিষ্ঠাতা হাফেজ হাশেম উদ্দীন (আল আজাদ) এর আদেশক্রমে এবং সাধারণ সম্পাদক জমিল উদ্দীন সম্মিলিতভাবে এক অফিস আদেশে এই কমিটিকে (২০২২-২০২৩) সেশনের জন্য অনুমোদন দেয়।

কমিটিতে, সহ-সভাপতি দেলোয়ার হোসাইন সাইদি সেন্টমার্টিন বি এন ইসলামিক হাই স্কুল শিক্ষার্থী -সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন কক্সবাজার বায়তুস শরফ এর শিক্ষার্থী মো: জামিল। এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন টেকনাফ সরকারি কলেজের শিক্ষার্থী তাইজেল ইসলাম । যুগ্ম সম্পাদক হিসেবে আছেন টেকনাফ সরকারী কলেজের শিক্ষার্থী সাইফুল ইসলাম ।

কমিটিতে ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে আছেন সেন্টমার্টিন হাই স্কুলের শিক্ষার্থী মো: সাদ্দাম হোসাইন।

এছাড়া, প্রচার সম্পাদক হিসেবে আছেন সেন্টমার্টিন হাই স্কুলের শিক্ষার্থী মো: রিয়াজ উদ্দীন
সেন্টমার্টিন লেখক ফোরামের প্রতিষ্ঠিতা হাফেজ হাশেম উদ্দীন আল আজাদ, তিনি কমিটির সবাইকে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

সেন্টমার্টিন লেখক ফোরামের প্রতিষ্ঠাতা হাফেজ হাশেম উদ্দীন (আল আজাদ)
হিসেবে উপস্থিত ছিলেন সেন্টমার্টিন বড় মাদ্রাসার সহ পরিচালক হাফেজ ইমরান রফিকী তারা বলেন।
সেন্টমার্টিন লেখক ফোরামের প্রতি আন্তরিকতা, দায়িত্ববোধ, সাংগঠনিক তৎপরতা ও দক্ষতা বিবেচনা করে যাদের প্রতি বিশ্বাস স্থাপন করে দায়িত্ব অর্পণ করা হয়েছে আশা করি সবাই নিজ নিজ কর্মদক্ষতা ও দায়িত্ব পালন করবে। প্রিয় সংগঠনের সম্মান অক্ষুণ্ণ রাখবে এবং সাফল্যের ধারা বজায় রাখতে সবাই সচেষ্ট থাকবে। দায়িত্বপ্রাপ্ত সকলের প্রতি আমার আহ্বান গঠনমূলক কাজ ও গঠনতন্ত্রের প্রতি সম্মান রেখে রাষ্ট্র বিরোধী সব কার্যক্রম থেকে বিরত, সংগঠনের সদস্যের দায়িত্বশীল মনোভাব ও সাংগঠনিক দক্ষতা বিবেচনা করে যাদের দায়িত্ব দেওয়া হয়েছে, আশা রাখি সবাই নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকভাবে সেই দায়িত্ব পালন করবে এবং প্রিয় সংগঠনটি আমাদের সম্মিলিত প্রচেষ্টায় পূর্বের সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবে। দায়িত্বপ্রাপ্ত সবার প্রতি আহবান থাকবে, কেউ যেন সংগঠন ও রাষ্ট্র বিরোধী কোনো বিষয়ে জড়িত না হন।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখার ধারায়’ স্লোগানে ২০২১ সালের ২২ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ‘সেন্টমার্টিন লেখক ফোরাম’। দেশের পাবলিক স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে।
একান্ত অশুভকামনা করেন, সেন্টমার্টিন লেখক ফোরামের প্রতিষ্ঠিতা হাশেম উদ্দীন আল আজাদ
অবশেষ দোয়ার মাধ্যমে বৈঠক শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *