আকবর খান ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার, দোয়া ও ইফতার মাহফিল

কাজী তানভীর মাহমুদ,স্টাফ রিপোর্টার :
আকবর খান ফাউন্ডেশন ও রাজবাড়ী শান্তি সংঘের যৌথ উদ্যোগে সুবিধাবঞ্চিত ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এছারাও সদর উপজেলার আব্দুল করিম খান হাফিজিয়া কওমি মাদ্রাসার শিক্ষক ও শতাধিক ছাত্রদের মাঝে ঈদের নতুন পোশাক এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮এপ্রিল ) রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুরে আব্দুল করিম খান হাফিজিয়া কওমী মাদ্রাসা প্রাঙ্গণে সকাল ১১টা থেকে সুবিধাবঞ্চিত ৩ শতাধিক পরিবারের মাঝে পোলাও চাল, ডাউল, চিনি, দুধ সেমাই,লবন, কিসমিস ও সাবান ( ঈদ সামগ্রী) বিতরণ করা হয়।
এরপর বিকাল ৫টা থেকে মাদ্রাসার শিক্ষক ও শতাধিত ছাত্রদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জহিরুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, আকবর খান ফাউন্ডেশনের সহ-সভাপতি আজাহার আলী খান,সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান সৈয়দ আহমদ খান, রাজবাড়ী শান্তি সংঘের উপদেষ্টা আজিবর শেখ, জহিরুল ইসলাম নুরুন্নবী, ২নং দাদশী ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ দেলো, আহমদ আলী চৌধুরী, ইসলাম উদ্দিন শেখ ও আব্দুল আলিম সহ অন্যান্যরা।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকবর খান ফাউন্ডেশন ও রাজবাড়ী শান্তি সংঘের সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। ইফতারের পূর্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন আব্দুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.