তাড়াইলে শ্রমিক লীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল

মো. আনোয়ার হোসাইন, কিশোরগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগের উদ্যোগে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

জানা যায়, বুধবার (২৭ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টায় উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আঃ সালাম এর সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমতিয়াজ উদ্দিন (কাইয়ুম) এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, বাংলাদেশ আওয়ামী লীগ তাড়াইল উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহার, প্রধান আলোচক হিসাবে বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের সার্বিক সহযোগীতা করেন, তাড়াইলের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব ব্যারিষ্টার গোলাম কবির ভূঁইয়া।

উপজেলার জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রুকন উদ্দিনের পরিচালনায় এতে আরো উপস্থিত ছিলেন, ৫নং দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.কে মাইনুজ্জামান নবাব, রাউতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন তারিক, সাংগঠনিক সম্পাদক ও ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ আবুল বাশার, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফ, উপজেলা কৃষকলীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ সারজুল ইসলাম, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আলোচনা সভা ও ইফতার মাহফিলে অংশ নেন।

বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগ তাড়াইল উপজেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি আজিজুল হক ভুঁইয়া মোতাহার উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে তাড়াইল-করিমগঞ্জ (কিশোরগঞ্জ-৩) আসনে নৌকা প্রতিক দেয়ার জন্য দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সবাইকে নিয়ে আবেদন করবো। তিনি আরও বলেন, গত নির্বাচনে জোটগত নির্বাচন হওয়ায় আমাদের এলাকায় নৌকার প্রার্থী ছিলোনা। এবার আমরা নৌকা প্রতিক চাই।

Leave a Reply

Your email address will not be published.