বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি শেরপুর উপজেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি শেরপুর উপজেলা শাখার সাধারণ সভায় মোঃ আব্দুল মতিন সভাপতি ও মোঃ ছায়েদুজ্জামান সাধারণ সম্পাদক পুনঃ নির্বাচিত হয়েছেন।

গতকাল ২৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার শেরউড স্কুলের হলরুমে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ প্রাথমকি শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা শাখার সভাপতি জুলফিকার আলী প্রামানিক। শেরপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছায়েদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মাঃ ফজলুল করিম, সাংগঠনিক সম্পাদক গোলাম মোঃ ইউনুস আলী, শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ ফজলুর রহমান। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক জয়নুল আবেদীন, প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, রঘুনাথ মুখার্জী, শিক্ষক নেতা ফেরদৌস রহমান, মোঃ সাইফুল্লাহ, মোছাঃ তানজিরা বেগম, মাহমুদুর রেজা, দোলন কুমার মোহন্ত, এনামুল হক, শাহীনুর রহমান, মাহবুবুর রহমান পলাশ, শাহীন আক্তার, শাহ আলম প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষকরা জাতি গড়ার কারিগর। কিন্তু তারা রাষ্ট্রের অন্যান্য চাকুরীজীবীর চেয়ে সমান শিক্ষাগত যোগ্যতা নিয়ে কম বেতন পান। শিক্ষকদের বেতন ড্রাইভারের বেতনের চেয়েও কম। তিনি বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিষয়টি অবগত হয়েছেন এবং বেতন বৈষম্য দূর করার আশ্বাস দিয়েছেন।

শেষে প্রধান অতিথি উপস্থিত শিক্ষকদের সম্মতিক্রমে আব্দুল মতিন কে সভাপতি ও ছায়েদুজ্জাজামান কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন। পরে আলোচনা সাপেক্ষে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.