দিনাজপুরের চিরিরবন্দরে ১১০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

মোঃ আসাদুল্লাহ আল গালিব, জেলা প্রতিনিধি দিনাজপুর:
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ১১০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে সারাদেশে একযোগে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য, উদ্বোধন ও হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে এসময় ভার্চুয়ালী অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি, দিনাজপুর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ বারিউল করিম খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ মোসলেম উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন ও সাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ মনোয়ারুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে সরকারি দপ্তরের সকল কর্মকর্তা, চিরিরবন্দর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, ১১০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার প্রধানসহ আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.