তাড়া‌শে ৪৫‌ টি ভ‌ূ‌মিহীন ও গৃহহীন প‌রিবা‌র পেল জ‌মি

তাড়াশ প্রতিনিধি:
সারা দে‌শের ন‌্যায় সিরাজগ‌ঞ্জের তাড়া‌শে ভ‌ূ‌মিহীন ও গৃহহীন প‌রিবা‌রের মা‌ঝে জ‌মি ও গৃহ হস্তান্তর করা হ‌য়ে‌ছে। তাড়াশ উপ‌জেলায় তৃতীয় পর্যা‌য়ের ৪৫‌ টি ভ‌ূ‌মিহীন ও গৃহহীন প‌রিবা‌রের মা‌ঝে জ‌মি ও গৃহ হস্তান্তর করা হয়। মঙ্গলবার বেলা ১১ টায় উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে আশ্রায়ণ-২ প্রক‌ল্পে তৃতীয় পর্যা‌য়ে ঈদ উপহার হি‌সে‌বে উপকারভোগী‌ প‌রিবা‌রের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রম ভি‌ডিও কনফা‌রেন্সিংএর মাধ‌্যমে শুভ উ‌দ্বোধন ক‌রেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল ক‌রি‌মের সভাপ‌তি‌ত্বে ওই উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে অাশ্রায়ণ-২ প্রক‌ল্পে তৃতীয় পর্যা‌য়ে তাড়াশ উপ‌জেলায় ৪৫ টি ভূ‌মিহীন ও গৃহহীন প‌রিবা‌রের মা‌ঝে দুই শতক জ‌মির দ‌লিল ও গৃহ হস্তান্তর করা হয়।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, অনুষ্ঠা‌নের প্রধান অ‌তি‌থি উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান অধ‌্যক্ষ ম‌নিরুজ্জামান ম‌নি। আরো উপ‌স্থিত ছি‌লেন, বীর মু‌ক্তি‌যোদ্ধা মো. আর‌শেদুল ইসলাম, উপ‌জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স‌ঞ্জিত কর্মকার, ভাইস চেয়ারম‌্যান মো.আনোয়ার হো‌সেন খান, প্রভাষক ম‌জির্না ইসলাম, সহকারী ক‌মিশনার (ভূ‌মি ) লায়লা জান্নাতুল ফে‌রদৌস , তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শ‌হিদুল ইসলাম, উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নুর মামুন , মৎস‌্য কর্মকর্তা মশগুল আজাদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *