সখিপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ সোহেল আহমেদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ
 টাঙ্গাইল জেলার  সখিপুর উপজেলায়  আওয়ামীলীগের  উদ্যোগে  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ এপ্রিল) সখিপুর উপজেলা পরিষদ মাঠে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শওকত শিকদার এর সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কুতুবউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বাসাইল-সখিপুরের সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য ও ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ,অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ আমিন শরীফ সুপন, প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর প্রমুখ বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আতিকুর রহমান বুলবুল এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামলা লেবু,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইদ্রিস সিকদার, বাসাইল পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান তাহমিনা পারভীন মিনা,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল,সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মির্জা শরিফুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী-অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে উপজেলা মসজিদের পেশ ইমাম সাজ্জাদ লতিফ দোয়া পরিচালনা করেন। আওয়ামী লীগ ও সহযোগী-অঙ্গ সংগঠনের বর্তমান ও সাবেক সভাপতি সম্পাদকসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও স্থানীয় সাধারণ জনতাসহ উপস্থিত প্রায় আড়াই হাজার থেকে তিন হাজার অতিথিদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.