ফরিদপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল

মাহবুব পিয়াল,ফরিদপুর:
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেল শহরের কমলাপুরে ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এর আয়োজন করা হয়। ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক ও ঢাকা উত্তরের আহ্বায়ক চৌধুরী নায়াব ইউসুফ।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা, সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, যুগ্ন আহ্বায়ক অ্যাডভোকেট গুলজার হোসেন মৃধা, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো. আব্দুল লতিফ মিয়া, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম প্রমুখ। বক্তাগণ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবি জানান। একইসাথে তারা বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফের রুহের মাগফিরাত কামনা করেন।

এছাড়া জেলা বিএনপি ও মহানগর বিএনপির কমিটি করায় বক্তাগণ বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানান। এসময় ড্যাবের জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আলী আকবর বিশ্বাস সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতবৃন্দ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.