চাটখিলে ৫ হাজার মানুষের মাঝে জাহাঙ্গীর আলমের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল উপজেলার ৫ হাজার দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার ১নং ইউনিয়ন থেকে বিতরণ কার্যক্রম শুরু করে ৯টি ইউনিয়নের পর বিকেল ৪টার চাটখিল উপজেলা প্রাঙ্গণে পৌরসভার মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ শেষে এর সমাপ্তি করেন।

এ সময় তিনি হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হইতে প্রাপ্ত ১লক্ষ ও ৫০ হাজার টাকার অনেক গুলি চেক বিতরণ করেন। খাদ্য ও ইফতার বিতরণী অনুষ্ঠানে আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে যেমন দেশের উন্নয়ন হয়, তেমনি মানুষেরও জীবন-মান উন্নয়নে নিরলস কাজ করে হাসিনার সরকার। আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, চাটখিল উপজেলার অবকাঠামো উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা ইতোমধ্যে কয়েকশত কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। ভবিষ্যতেও সকল উন্নয়নে শেখ হাসিনার এ বরাদ্দ অব্যাহত থাকবে। তিনি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সবাইকে আসন্ন ইদুল ফিতরের শুভেচ্ছা জানান এবং নেত্রীর জন্য সবার কাছে দোয়া চান।

চাটখিলে জাহাঙ্গীর আলম এর দেওয়া খাদ্য ও ইফতার সামগ্রী পাওয়া কয়েকজনের সাথে কথা জানা যায়, এর আগে করোনা কালীন সময়ে আলহাজ্ব জাহাঙ্গীর আলম খাদ্য সামগ্রী নিয়ে চাটখিলের প্রত্যন্ত অঞ্চলের মানুষের সুখ দুঃখের সাথী হয়ে সকলের পাশে ছিলেন। বর্তমানে পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে তিনি দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে খাদ্য ও ইফতার সামগ্রী নিয়ে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published.