সোনাইমুড়ীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল

নোয়াখালী প্রতিনিধিঃ
বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোনাইমুড়ী উপজেলা,পৌর বিএনপি ও এর সহযোগী সংগঠনের আয়োজনে সোমবার (১৮ এপ্রিল) বিকেল ৪টায় সোনাইমুড়ী কিন্ডারগার্টেন (কেজি) স্কুল প্রাঙ্গণের ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সোনাইমুড়ী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল।

উপজেলা শ্রমিক দলের সাবেক সভাপতি অধ্যাপক আবু তাহের ও পৌর বিএনপির সহ সাধারণ সম্পাদক ডাঃ জালাল আহমেদ যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনাইমুড়ী পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোতাহার হোসেন মানিক, নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান দিদার হোসেন দিদার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কুতুবউদ্দিন সানী, উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাহবুব আলম মহিম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ রেজায়ে রাব্বি মাহবুব, উপজেলা বিএনপির সহ সভাপতি ফখরুল আলম, জেলা বিএনপির সদস্য এডভোকেট মাহমুদুল হাসান শাকিল, জেলা কৃষক দলের সহ-সভাপতি ও জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নোয়াখালী জেলা শাখার আহবায়ক এডভোকেট এম খলিলুর রহমান খলিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান (জিএস ফারুক), জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন জনি, পৌর সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ সাদ্দাম প্রমুখ।

বক্তাগন বলেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান সৈরাচারী সরকার একটি মিথ্যা মামলায় গৃহবন্দী করে রেখেছে। বর্তমানে তিনি শারীরিক ভাবে খুবই অসুস্থ অবস্থায় আছেন। বক্তাগন অসুস্থ বেগম জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে সরকারের প্রতি জোর দাবি জানান।

বক্তব্য শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া শেষে মোনাজাত পরিচালনা করেন সোনাইমুড়ী বড় মসজিদের সহকারী ইমাম মাওলানা আফসার উদ্দিন ।
Attachments area

Leave a Reply

Your email address will not be published.