সালথায় সংঘর্ষ-মারামারী নিরসনের লক্ষে শিক্ষার্থীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

মাহবুব পিয়াল, ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় সংঘর্ষ-মারামারী ও ভাংচুর নিরসনের লক্ষে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা। বুধবার সকাল ১১ টায় সালথা মাল্টিপারপাস হলরুমে এ সভার আয়োজন করেন থানা পুলিশ।

সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ সাদি’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনসচেতনতা মূলক বক্তব্য দেন, ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সালথা সরকারী কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোস্তফা আহসান কামাল, ইউসুফদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ছায়েম হোসেন, সালথা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিরাজ আলী, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সালথা থানার এসআই মারুফ হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, আজকের কোমলমতি ছেলে-মেয়েরাই আগামী দিনের ভবিষ্যত। এই ছেলে-মেয়েরাই পারে সুন্দর সমাজ গড়তে। আদিম যুগের বর্বর থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে। সালথায় যারা মারামারী করে তাদেরকে প্রতিরোধ করতে হবে।সংঘর্ষ-মারামারী ও ভাংচুর বন্ধ করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের আহব্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.