ষাটগম্বুজ মসজিদ সংলগ্ন এলাকায় ডাস্টবিন স্থাপনের দাবী

শেখ সোহেল,বাগেরহাট:
বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ সংলগ্ন এলাকায় ডাস্টবিন স্থাপনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে বাগেরহাট প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বক্তারা বলেন, বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ এলাকায় প্রতিদিন প্রায় পাচ হাজার পর্যটক আসেন। পাশাপাশি এই এলাকায় ৫ হাজার লোকের বসবাস। পরিষ্কার পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যকর পরিবেশ বজার রাখার স্বার্থে মসজিদ সংলগ্ন এলাকায় কয়েকটি ডাস্টবিন স্থাপন জরুরী।

অতিদ্রুত ডাস্টবিন স্থাপন করে পরিবেশ সুন্দর রাখার জন্য কর্তৃপক্ষের কাছে দাবী জানান তারা। এছাড়া ডাস্টবিন স্থাপনের জন্য তিন’শ লোকের স্বাক্ষর সংবলিত একটি দরখাস্ত ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদেও দেওয়া হয়েছে বলে জানান তারা।

সংবাদ সম্মেলনে বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, যুবদল নেতা মেহেবুবুল হক কিশোর, যুব মহিলালীগ নেত্রী ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর ১৯ তম ব্যাচের রাজনৈতিক ফেলো তাছলিমা আক্তার, ছাত্রদল নেতা ও রাজনৈতিক ফেলো আলী আজিম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.