ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী আনিসুল হকের মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ-
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আইনমন্ত্রী আনিসুল হকের মাতা বীর মুক্তিযোদ্ধা মরহুমা জাহানারা হকের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহের যৌথ উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পৌরসভার জাহানারা হক মহিলা কলেজ মাঠ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র মোঃ তাকজিল খলিফা কাজলের সঞ্চলনায় এই সময় বক্তব্য রাখেন, আখাউড়া উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাসেম ভূইয়া, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম ভূইয়া, মনিয়ন্দ ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দ্বীপক, উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহাজাহান, ধরখার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাফিকুল ইসলাম সাফি, আইনমন্ত্রী আনিসুল হক এমপির ব্যাক্তিগত সহকারী শফিকুল ইসলাম সোহাগ, জেলা পরিশোধের সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা ডেপুটি কমান্ডার বাহার মালদার সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেল আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো: মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবদুল মমিন বাবুল, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপুল, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন সহ আরো অনেকে।

এসময় উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক গন সহ অনুষ্ঠানে প্রায় হাজারো মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা ও মিলাদ মাহফিল শেষে মরহুমা জাহানারা হকের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলে মিলে একসাথে ইফতারে অংশগ্রহন করে।

Leave a Reply

Your email address will not be published.