বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় বাবা-মা-ছেলে আহত

শেখ সোহেল, বাগেরহাট:
বাগেরহাটে এ জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাবা-মা-ছেলেসহ একই পরিবারের ৪জন আহতের ঘটনার ,৬ দিনেও কেউ গ্রেফতার হয়নি। উপরন্তু আহতদের হুমকীধামকী দিচ্ছে হামলাকারীরা। বাগেরহাট সদর উপজেলার মাঝিডাঙ্গা আহত প্রবাসী রফিকুল ইসলাম পিয়ার (৪০) বলেন, ১৩ এপ্রিল দুপুরে পুকুরে মাটি দেওয়া নিয়ে প্রতিবেশী পর্যায়ে এখলাছ শেখ, তার ছেলে হোসেন, এখলাছের নিকট আত্মীয় কামাল শেখ কামালের ছেলে ফয়সাল শেখ, স্থানীয় ইদ্রিস শেখ, জামাল শেখ আমাদের উপর অতর্কিত হামলা করে।

এতে আমি আমার বাবা বৃদ্ধ আমির আলী শেখ (৮৫), তার স্ত্রী রহিমা বেগম (৬৫), এবং আমাদের নিকট আত্মীয় শেখ আজগর আলী (৫০) গুরুত্বর আহত হই। এদিন রাতেই আমরা এখলাছ সহ পাঁচ জনকে আসামীকে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করা হয়। কিন্তু এখনও কেউকে গ্রেফতার করেনি পুলিশ। উপরন্তু হামলাকারীরা আমাদের হুমকীধামকী দিয়ে যাচ্ছে। আমরা এই ঘটনার সঠিক বিচার চাই।

বৃদ্ধ আমির আলী বলেন, আমরা নিরহ গরীব মানুষ। তাই বলে আমাদের এভাবে মারধর করবে, আজ ৬দিন হয়ে গেল এখনও কোন আসামীদের গ্রেফতার করেনি পুলিশ। হামলাকারীদের হুমকীতে আমাদের এখন বাড়িতে থাকা দায় হয়ে পড়েছে। আমরা এই ন্যাক্কার জনক ঘটনার
বিচার চাই। মামলার তদন্তকারী কর্মকর্তা বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল হক বলেন,মামলার পরে আমরা কয়েকবার আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published.