শেরপুরের নালিতাবাড়ী প্রেস ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ এপ্রিল) প্রেসক্লাব মিলনায়তনে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রেসক্লাব সভাপতি আব্দুল মান্নান সোহেলের সভাপতিত্বে ইফতার পুর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন। প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দিক, সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এমএ হাকাম হীরা, সামেদুল ইসলাম তালুকদার, প্রেসক্লাব নালিতাবাড়ীর সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার। সহ-সভাপতি মাহফুজুর রহমান সোহাগের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, পৌর সচিব জাহিদুল ইসলাম, মার্সেলের এক্সক্লুসিভ ডিলার সামিউল হক, ইউপি চেয়ারম্যান ও সাবেক ভিপি জেলা ছাত্রলীগ নেতা জিহাদ ও প্রলয়।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব নালিতাবাড়ীর সহ-সাধারন সম্পাদক আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক জাফর আহম্মেদ, কল্যাণ তহবিল সম্পাদক এম. সুরুজ্জামান, প্রচার ও দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, অর্থ সম্পাদক আল হেলাল, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক মঞ্জুরুল আহসান মঞ্জু, কার্যকরী সদস্য মুনীরুজ্জামান, মঞ্জুরুল আহসান, এম. উজ্জলসহ সকল সাংবাদিকবৃন্দ। ইফতার মাহফিল আয়োজনে সহযোগিতায় ছিলেন সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু, আমিরুল ইসলাম, মিজানুর রহমান মিজান, মুক্তার হোসেন মুক্তা, দৌলত হোসেন, আজিনুর রহমান ও অভিজিৎ সাহা।

Leave a Reply

Your email address will not be published.