সেতুমন্ত্রীর ভাগনের গাড়িতে হামলা

নোয়াখালী প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে রামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজিস সালেকিন রিমনের গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৬ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার সংলগ্ন লাহরির টেক এলাকায় হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজিস সালেকিন রিমন অভিযোগ করে বলেন,বিকেলের দিকে আমার গাড়ির ড্রাইভার আমাকে বাড়িতে নামিয়ে দেয়। এরপর গাড়ি নিয়ে সে তার বাড়ি যাওয়ার পথে চলন্ত মোটরসাইকেল থেকে হেলমেট পরিচিত দুর্বৃত্তরা আমার গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে আমার গাড়ির রেইনশেড ভেঙ্গে যায়। তবে ড্রাইভারের বুদ্ধিমত্তায় আমার গাড়ি ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পায়। তিনি অভিযোগ করে আরও বলেন,উপজেলা আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে বিবদমান দ্বন্ধের জের ধরে আমার গাড়িতে হামলা চালানো হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান বলেন বিষয়টি আমি শুনেছি। হেলমেট পরিহিত দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করলে চেয়ারম্যানের গাড়ির আয়না ভেঙ্গে যায়। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য,গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজারের টোল আদায়কে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দোকান ভাঙচুর সহ উভয় পক্ষের অন্তত ১২জন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published.