মাদারীপুরে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে এডভোটে মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যেগে আলোচনা সভার ও ৫শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যদ্রব্য, ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার দুপুরে মাদারীপুর সাংবাদিক কল্যাণ সমিতি কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এডভোটে মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সহসাংগঠনিক সম্পাদক খোন্দকার মাসুকুর রহমান মাসুক।

আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য কাজী হুমায়ুন কবীর, জেলা বিএনপির আহবায়ক জাফর আলি মিয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক সোহবার হোসেন হাওলাদার, বিএনপি নেতা নজরুল ইসলাম লিটু, সাইফুল কবির, গুলজার আহম্মেদ চিশতি ছাত্র নেতা রফিকুল ইসলাম রোমান, সোবাহান মজুদার, নাসির, যুবদল নেতা কামাল সরদার, সুমন গৌড়া, শাহজাহান হাওলাদার প্রমুখ।

এসময় খাদ্যদ্রব্য, ইফতার ও ঈদ সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।শত পরিবারের মাঝে ৮ কেজি চাল, এক ডাল, এক লিটার বোতলজাত তেল, এক কেজি চিনি, এক কেজি চিরা, এক কেজি পোলাউ চাল, এক প্যাকেজ গুড়া দুধ, এক প্যাকেজ সেমাই ও এক প্যাকেজ খেজুর দেয়া হয়। সার্বিক তত্ববধানে ছিলেন এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আবু সোহেল মোল্লা।

Leave a Reply

Your email address will not be published.