নোয়াখালীতে টিসিবির গাড়ি,দোকান বৃদ্ধি, স্থায়ী রেশনিং, ন্যায্য মূল্যের দোকান চালুর দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি:
টিসিবির গাড়ি,দোকানের সংখ্যা বৃদ্ধি, স্থায়ী রেশনিং ব্যবস্থা, ন্যায্য মূল্যের দোকান চালু করার দাবিতে নোয়াখালীতে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে দশটার দিকে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি নোয়াখালী জেলা শাখার উদ্যোগে নোয়াখালী শহরের মাইজদী টাউন হল মোড়ে এ কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ কমিউনিস্ট পার্টি নোয়াখালী জেলা শাখার সভাপতি কমরেড শহীদ উদ্দিন বাবুলের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি-(সিপিবি) নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক ডাক্তার আবু তাহের ভূঁইয়া, উদীচী নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক অজয় কুমার আচার্য, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) নোয়াখালী জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক কমরেড সমীর চক্রবর্তী প্রমূখ নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা, সরকারের নানান সমালোচনা পূর্বক দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকার ব্যর্থ হয়েছে বলে উল্লেখ করে মধ্যবিত্ত, নিম্নবিত্ত আয়ের মানুষের জন্য টিসিবির গাড়ি- দোকানের সংখ্যা বৃদ্ধি করা, স্থায়ী রেশনিং ব্যবস্থা ও ন্যায্য মূল্যের দোকান চালু করা, ঈদের আগে শ্রমিক -কর্মচারীদের বেতন-বকেয়া- বোনাস পরিশোধ করা জন্য সরকারের নিকট দাবী জানান।

এছাড়া গণতন্ত্র ও ভোটাধিকার আদায় করার লক্ষ্যে আগামী ১৫-১৭ এপ্রিল জেলা, উপজেলা, ইউনিয়নে গণঅবস্থান ও বিক্ষোভ সফল করার আহ্বান জানিয়ে মানববন্ধন শান্তিপূর্ণভাবে শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published.