ফরিদপুরে দৈনিক ফতেহাবাদ পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও ইফতার মাহফিল

মাহবুব পিয়াল,ফরিদপুর প্রতিনিধিঃ
ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক ফতেহাবাদ পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও ইফতার মাহফিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। বিকালে শহরের মুজিব সড়কস্থ্য দৈনিক ফতেহাবাদ পত্রিকার এর নিজ কার্যালয়ে প্রতিনিধি সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ,যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান দৈনিক ফতেহাবাদ সম্পাদক প্রফেসর এবিএম সাত্তার।

পত্রিকাটির নির্বাহী সম্পাদক মাহবুব পিয়ালের সঞ্চালনায় প্রতিনিধি সম্মেলনে ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সঞ্জিব দাস,নগরকান্দা প্রেসক্লাবের সভাপতি বোরহান আনিস, দৈনিক ফতেহাবাদ এর স্টাফ রিপোটার আবু নাসির আলম, চরভদ্রাসন প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিয়াকত আলী লাবলুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। পরে উপজেলা প্রতিনিধি ও স্টাফ রিপোটারদের হাতে পরিচয় পত্র তুলে দেন সম্পাদক প্রফেসর এবিএম সাত্তার। এসময় পত্রিকার স্টাফ রিপোটার জাকিব আহমেদ, নাজমুল হাসান ফাহিম, আলফাডাঙ্গা উপজেলা প্রতিনিধি সৈয়দা নাজনীন আক্তার, নগরকান্দা উপজেলা প্রতিনিধি মোঃ ইয়াছিন মিয়া, বোয়ালমারী উপজেলা প্রতিনিধি মোঃ জাকির হোসেন, সদরপুর উপজেলা প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম নুরু, চরভদ্রাসন উপজেলা প্রতিনিধি লিয়াকত আলী লাবলু, সালথা উপজেলা প্রতিনিধি জাকির হোসেন, গেরদা ইউনিয়ন প্রতিনিধি মীর জুলফিকার হোসেন বাবলু,আলিয়াবাদ ইউনিয়ন প্রতিনিধি রাজিব হাসান রাসেলসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে দৈনিক ফতেহাবাদ পত্রিকার সদরপুর উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম নুরু খান ও তার সহর্ধমীনি পারভীন বেগম, সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ও সংরক্ষিত আসনের মেম্বার নির্বাচিত হওয়ায় তাদের কে সম্মাননা প্রদান করা হয়। এসময় দৈনিক ফতেহাবাদ পরিবারের পক্ষ থেকে সম্পাদক প্রফেসর এবিএম সাত্তার ও প্রতিনিধিগন তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। ইফতার পূর্ব দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক নজরুল ইসলাম নুরু খান।

Leave a Reply

Your email address will not be published.