শেরপুরে যথাযোগ্য মর্যাদায় বাংলা নববর্ষ পালন

মাসুম বিল্লাহ,বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে যথাযোগ্য মর্যাদায় বাংলা নববর্ষ পালণ করা হয়েছে। ১লা বৈশাখ উপলক্ষে নতুন বছরকে স্বাগত জানিয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশাল র‌্যালি উপজেলা চত্বর থেকে যাত্রা শুরু করে শহরের বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিন করে আবারো উপজেলা চত্বরে এসে শেষ হয়। 

করোনা পরিস্থিতির কারণে গত দুই বছর সশরীরে অনুষ্ঠিত হয়নি এই মঙ্গল শোভাযাত্রা। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় এ বছর তা আবারও অনুষ্ঠিত হচ্ছে। নতুন বছরকে স্বাগত জানানোর জন্য উপজেলা পরিষদের আয়োজনে সকাল ১০টায় শেরপুর উপজেলা চত্বরে অনুষ্ঠিত হয়েছে বর্নাঢ্য মংগল শোভাযাত্রা। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত এ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম,  পৌর মেয়র জানে আলম খোকা, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, আওয়ামিলীগ সহ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুন্সী সাইফুল বারী ডাবলু, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো শহিদুল ইসলাম, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামসুন্নাহার শিউলি, প্রাণী সম্পদ কর্মকর্তা ডঃ মো. রায়হান পিএএ, যুব উন্নয়ন কর্মকর্তা সুবির কুমার পাল, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর সাইদুর রহমান, শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল মান্নান, শেরপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাহের, বীর মুক্তিযোদ্ধাসহ অন্যান্য কর্মকর্তাগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থী, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াকর্মীসহ সর্বস্তরের মানুষ।

বর্ষবরণ উৎসব সফল হবার লক্ষ্যে ইতপূর্বে পস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ময়নুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.