মাদারীপুরে প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করলেন পুলিশ সুপার

কে এম, রাশেদ কামাল,মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল আজ বুধবার সকালে নিজ কার্যালয়ে দুর্ঘটনায় মেরুদন্ড ভেঙ্গে পঙ্গু হওয়া মাদারীপুরের কালকিনির মোখলেস শিকদারকে একটি হুইল চেয়ার, এক মাসের খাবার ও ঈদ উপলক্ষে শাড়ি প্রদান করা হয়েছে।

গত ৯ এপ্রিল সংবাদ মাধ্যমে ‘একটি হুইল চেয়ারের জন্য মোখলেসের আকুতি’ শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে আসলে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল হুইলচেয়ার প্রদানের কথা জানান। এছাড়া আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ওয়াদুদ মিয়া (জনি মিয়া) একমাসের খাবার হিসেবে এক বস্তা চাল, ডাল, তেল, লবন, আটা, মুড়ি, ছোলা, লবন, চিনি, পোলাও এর চাল, সেমাই, সাবান, সাবানের গুড়াসহ নানা খাবার এবং নগদ এক হাজার টাকা এবং নকশি কাথা নামের একটি সংগঠন থেকে একটি শাড়ি দেয়া হয় প্রতিবন্ধী মোখলেস সিকদার এর স্ত্রীকে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম, মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা, নকশি কাথা-মানুষ মানুষের জন্য সংগঠনের উপদেষ্টা এসএম আরাফাত হাসান, নকশি কাথার সাধারণ সম্পাদক সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী, সাংবাদিক মেহেদী হাসান সোহাগ, বিধান মজুমদার, জুবায়ের জাহিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.