ইবিতে সাহিত্য সংসদের নেতৃত্বে কাফি-পলাশ

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাহিত্য সংসদের নতুন কার্মপর্ষদ গঠিত হয়েছে। নতুন কমিটিতে বাংলা বিভাগের স্নাতক ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল কাফিকে সভাপতি ও একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের পলাশ হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সাহিত্য সংসদের সংগঠনের উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. শেখ মুহাঃ রেজাউল করিম এবং সদ্য বিদায়ী সভাপতি অনি আতিকুর রহমান ও সাধারন সম্পাদক আইনুন নাহার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

পূর্ণাঙ্গ ২১ সদস্যের এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে খাদিজাতুল কোবরা, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদা আশা, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান আহমেদ, সহ- সাংগঠনিক সম্পাদক মাহবুবুর আকাশ, অর্থ সম্পাদক নাইমুর রহমান দুর্জয়, সহ-অর্থ সম্পাদক মুক্তারুল হক, দপ্তর সম্পাদক ওবায়দুল হক নাহিদ, তথ্যপ্রযুক্তি ও প্রচার সম্পাদক কুলছুম আক্তার এবং পাঠচক্র সম্পাদক নওশীন পূর্ণিমা সুস্মা।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে এস এম রিফতি রহমাত, নিরব বিশ্বাস, তুষার আহমেদ, আতিয়া জয়নব, তাসনিম তিশা, নুসরাত নাইস, রাশিদুল ইসলাম নাইম, আকলিমা আক্তার প্রিয়া, মাশফিহা মেহজাবিন ও তাজমিন রহমানকে মনোনীত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.