কালকিনিতে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার কালিগঞ্জ বাজারে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় এক সন্তানের জননী সুমি বেগম(২০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। আজ (শনিবার) সকালে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে। এঘটনার পর থেকে নিহত সুমির স্বামী মোস্তাকিন সিকদার সহ শশুড় বাড়ির লোকজন পলাতক রয়েছে। সুমি কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার চর কানুর গাও গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে। নিহতের পরিবারের দাবী তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবার ও গ্রামবাসী জানায়, পারিবারিক ভাবে কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার চর কানুর গাও গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে সুমি বেগমের সাথে একই গ্রামের লাবু কাজির বিয়ে হলে তারা সুখে সংসার করে আসছিল এবং একটি পুত্র সন্তানও হয়। কিন্তু একই গ্রামের আসলাম সিকদারের ছেলে লম্পট মোস্তাকিন সিকদার নানা ভাবে ফুসলিয়ে সুমির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আর প্রেমের পরিনতি হিসেবে সন্তান সহ পালিয়ে বিয়ের কওে তারা। উপজেলার কালিগঞ্জ বাজারের পাশে মুক্তা মাষ্টারের বাড়ি ভাড়া বাসায় এক বছর সংসারও করে। কিন্তু সংসার জীবনে তারা নানা কলহে জড়িয়ে পড়লে এঘটনা ঘটে।

এব্যাপারে কালকিনি থানার ওসি(তদন্ত) মোঃ নাসির উদ্দিন বলেন ‘ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ নিহতের পরিবার মামলা দায়ের করলে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published.