ফরিদপুরে পুলিশের দেওয়া ঘর পেয়ে মহাখুশি ঝর্ণা বেগম

মাহবুব পিয়াল,ফরিদপুরঃ
পুলিশের দেওয়া ঘর উপহার পেয়ে খুশি ফরিদপুরের নগরকান্দায় কোদালিয়া গ্রামের স্বামী পরিত্যক্তা অসহায় গৃহহীন নারী ঝর্ণা বেগম। নতুন এ ঘর পেয়ে একমাত্র ছেলেকে নিয়ে মাথা গুজার ঠাই হওয়ায় সে মহাখুশি । বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে প্রথম পর্যায়ে সারা দেশে ৪শতটি গৃহহীন পরিবারকে গৃহ নির্মান করার উদ্যোগ নিয়েছেন। তারই অংশ নগরকান্দায় ১টি ঘর নির্মান করে দিয়েছেন। যা আজ ১০ এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বলে থানা সুত্রে জানাগেছে।

ইটের দেওয়াল ও উপরে টিনের ছাউনি দিয়ে ঘরটি নির্মান করা হয়েছে। ভূমিকম্পন সহনীয় সহ অত্যাধুনিক সকল সুবিধা থাকছে এই বাড়ীতে।

ঝর্ণা বেগম বলেন, আমার বাড়ী ঘর নেই। স্বামী নেই। একমাত্র ছেলে আলামিন কে নিয়ে রাস্তার পাশে সরকারী জায়গায় কুড়েঘর করে থাকি। আমার এই অসহায় দেখে পুলিশে আমাকে এই বাড়ীটি করে দিয়েছে এতে আমি মহা খুশি।

থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, ফরিদপুরের পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমি এই ঘর নির্মানের নিয়মিত দেখাশুনা করেছি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে তাকে সম্মান জানাতে বাংলাদেশ পুলিশের এই মহতি উদ্যোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *