পরকীয়ার সন্দেহে স্ত্রীর মাথা ন্যাড়া, ৯৯৯ ফোন, স্বামী গ্রেফতার

আবু হাসান (আকাশ),লালমনিরহাট:
লালমনিরহাটের জেলার আদিতমারী উপজেলায় পরকীয়ার সন্দেহে স্ত্রী’র মাথা ন্যাড়া করে দিয়েছে মমিনুর রহমান নামে এক স্বামী। ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই গৃহবুধকে উদ্ধার করেন পুলিশ। পরে ওই অভিযোগে স্বামী মমিনুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর ডিপেরপাড় এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি ওই এলাকার মোক্তার আলীর ছেলে।

মামলার বিবরনে প্রকাশ, প্রায় আড়াই বছর আগে কালীগঞ্জ উপজেলার ভুল্লারহাট এলাকার নুরুজ্জামানের মেয়ে নুরীফার (২০) সাথে বিয়ে হয় মমিনুর রহমানের। বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহে প্রায় ওই গৃহবধূকে গৃহবন্দি করে রাখতেন স্বামী মমিনুর রহমান। এ নিয়ে কারনে অকারনে প্রায় সময় গৃহবধূকে মানসিক ও শারীরিক নির্যাতন করতেন স্বামী ও শ্বশুর। মাথা ন্যাড়া করলে স্ত্রী ঘরের বাহিরে যাবে না এই ধারনা থেকে গত ৩১ মার্চ ভোরে জোরপুর্বক ব্রেড দিয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করেন মমিনুর রহমান। বিষয়টি গোপন রাখতে কঠোর নিষেধ আরোপ করেন।

বৃহস্পতিবার বিকেলে আবারও স্ত্রীকে মারপিটকালে স্ত্রীর চিকিৎকার চেচামেচি করলে মাথা ন্যাড়া করার বিষয়টি গ্রামবাসীর নজরে আসে। পরে বিষয়টি গৃহবধূর বাবার বাড়িতে জানাজানি হলে তারা হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা দাবি করেন। পরে আদিতমারী থানা পুলিশ ওই বাড়ি থেকে মাথা ন্যাড়া করা গৃহবধূকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করে এবং রাতে স্বামী মমিনুর রহমানকে আটক করে।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর বাবা নুরুজ্জামান বাদি হয়ে আদিতমারী থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে এবং আটক স্বামী মমিনুরকে গ্রেফতার দেখায়।

নির্যাতিত গৃহবধূ নুরীফা বলেন, কোন কারন ছাড়াই প্রায় সময় মারপিট করেন মমিনুর। বিয়ের পর থেকে পাশের নারীদের সাথে এবং আমার বাবার বাড়ির সাথে ফোনেও যোগাযোগ করতে দিতো না। মাথা ন্যাড়া করার বিষয়টি প্রকাশ করলে তালাকসহ মেরে ফেলার হুমকী দেন।

নির্যাতিত গৃহবধূর বাবা নুরুজ্জামান বলেন, বিয়ের পর থেকে মেয়ের সাথে মোবাইল তো দুরের কথা বাড়ি আসলেও দেখা করতে দিতো না।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি আমলে নিয়ে মামলা নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্ত স্বামী মমিনুরকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.