পবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের নতুন নেতৃত্বে যারা

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি সংবাদদাতা:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) ক্যারিয়ার ক্লাবের ২০২২-২৩ সালের

 জন্য নতুন কার্যনির্বাহী কমিটি প্রদান করা হয়েছে। সিফাত মাহমুদ সামিকে ডিরেক্টর করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

গত ১ এপ্রিল(শুক্রবার) ক্লাব কতৃক আয়োজিত অনুষ্ঠানে নতুন কমিটি প্রদান ও দায়িত্ব হস্তান্তর করা হয়। এছাড়াও ক্লাবের নতুন সদস্যদের বরণ, আইডি কার্ড প্রদান ও দিনব্যাপী ট্রেনিং সেশনের আয়োজন করা হয়। 

কমিটিতে ডেপুটি ডিরেক্টর হিসেবে মনোনিত হয়েছেন- অভিজিৎ মন্ডল, মো: নকিব, সুভেন্দু বোস দিগন্ত, মোহসিনা সুলতানা শৈলী, মোহাম্মদ তাজরিয়ায় আবিদ, ফারহান উদ্দিন লাবিব ইমরান, আশিস বিশ্বাস, খাইরুল ইসলাম, আশরাফুল ইসলাম রোকন, সাদিয়া আফরিন, জাহিদ হাসান শোয়েব, ফারজানা ইয়াসমিন তিথি, মোউতাকিন হোসাইন, জিনাত আরা নিশি, আহমেদ সোহেল আমিন সাকিব, কানিজ ফাতেমা মিম, আবু রায়হান ও তানভির ইসলাম খান।

এক্সিকিউটিভ হিসেবে হিউম্যান রিসোর্সেস বিভাগে মনোনিত হয়েছেন মো: আসাদুজ্জামান ও এস.কে কামরুজ্জামান। ফাইন্যান্স বিভাগে মো: পারভেজ,  জয় দে, জান্নাতুল ফেরদৌস তৃষা ও চিন্ময় দত্ত, নেটওয়ার্কিং এন্ড কমিউনিকেশন বিভাগে জান্নাতুল ফেরদৌস পাপিয়া, ব্রান্ডিং এন্ড প্রমোশন বিভাগে সাদনান ফাহিম ও মেহেদি হাসান পান্না, ইভেন্ট ম্যানেজমেন্ট বিভাগে রিফাতুল ইসলাম রিফাত ও ওলিউল্যাহ পিয়াস এক্সিকিউটিভ হিসেবে মনোনিত হয়েছেন। এছাড়াও গর্ভন্যান্ট জব উইং, সফট স্কিল ডেভেলপমেন্ট উইং, রিসার্চ এন্ড পাবলিকেশন্স উইং, 

ল্যাংগুয়েজ ডেভেলপমেন্ট উইং, স্কলারশিপ গাইডেন্স উইং, মিডিয়া এন্ড আইটি উইং এ কো-অর্ডিনেটর ও কার্যনির্বাহী সদস্যদের মনোনয়ন দেয়া হয়।

এর আগে ক্লাবের ডিরেক্টরের দায়িত্বে ছিলেন আইন ও ভূমি প্রশাসন অনুষদের শিক্ষার্থী মো: তারিকুল ইসলাম জয়। নতুন নেতৃত্বদানকারীদের দায়িত্ব হস্তান্তরের সময় তিনি বলেন, ”অনেক বেশি আবেগ এবং ভালোবাসার জায়গা পবিপ্রবি ক্যারিয়ার ক্লাব। দায়িত্বের জায়গা থেকে সবসময় নিজের সেরাটুকু দেওয়ার চেষ্টা করেছি। সহকর্মীদের ইতিবাচক সর্মথন কাজগুলো সফলতায় রূপ দিয়েছিলো। সকল সহকর্মীদের প্রতি ভালোবাসা রইলো। নতুন কার্যনির্বাহী কমিটির প্রতি শুভকামনা এবং দোয়া রইলো।  একজন সাধারণ সদস্য হিসেবে ক্যারিয়ার ক্লাবের সাথে আজীবন থাকবো ইনশাআল্লাহ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *