কিশোরগঞ্জ থানায় নবাগত অফিসার ইনচার্জ আগমন উপলক্ষে মত বিনিময় সভা

মোঃ দেলোয়ার হোসেন,নীলফামারী:
নীলফামারীর কিশোরগঞ্জ থানায় নবাগত অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়ের আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়ের সভাপতিত্বে ও অফিসার ইনচার্জ (তদন্ত)এস এম শরীফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) মোহাম্মদ সারোয়ার আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ মশিয়ার রহমান, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সংসদ সদস‍্য প্রতিনিধি রেজাউল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাব, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,কিশোরগঞ্জ মহিলা কলেজের অধ‍্যক্ষ মাহফুজার রহমান, বাংলাদেশ প্রেস ক্লাব কিশোরগঞ্জ শাখার আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন, সদস‍্য সচিব ইয়ামিন কবির স্বপন, এনজিও কর্মকর্তা সানজিদা আনসারী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, মসজিদের ইমাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও সদস‍্য , বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সুলীল সমাজের ব‍্যক্তিবর্গ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাকির হোসেন বাবুল বলেন, আমি যখন উপজেলা চেয়ারম্যান ছিলাম, তখন ‘ কমিউনিটি পুলিশিং’ গঠণ করা হয়েছিল। ওই সময় এলাকায় চুরি, ডাকাতি, মাদক ও জুয়া বন্ধ হয়েছিল। এমনকি আমরা ডিআইজি মহোদ্বয়কে এনে বিশাল সমাবেশে কিশোরগঞ্জ উপজেলাকে মাদক ও জুয়ামুক্ত ঘোষণা করেছিলাম৷ কিন্তু সময় পরিবর্তনের সাথে সাথে আবার ও চুরি, মাদক, জুয়া বৃদ্ধি পেয়েছে। যা নিরসনে পদক্ষেপ নেয়া জরুর।
প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সারোয়ার আলম মতবিময় সভার আয়োজন করায় নবাগত অফিসার ইনচার্জকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই উপজেলার সমস্যাগুলো আমি চিহৃত করেছি। অবশ্যই এ ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে। আইন শৃৃঙ্খলা রক্ষায় বাল্য বিবাহ বন্ধে দিকনির্দেশনা দেন।

সভাপতির বক্তব‍্যে রাজীব কুমার রায় বলেন, উপজেলার সবার জন্য আমার দপ্তর উন্মুক্ত রইল। দালাল লাগবে না, যে কোন সমস্যা সমাধানে আমাকে অবগত করবেন, আইন শৃঙ্খলার বিভিন্ন সার্বিক দিক তুলে ধরে বলেন, যে কয় বছরই থাকি আপনাদের সহযোগিতা পেলে এই থানাকে মডেল থানায় রুপান্তর করবো।

Leave a Reply

Your email address will not be published.