পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে ৬০ প্রার্থী

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি প্রতিনিধি:
গত ২৫ মার্চ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি)  শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা দিয়ে সাত কার্য দিবসের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের নিকট হতে জীবনবৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানানো হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়। সেই লক্ষ্যে পবিপ্রবি ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৬০ প্রার্থী জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। এর মধ্যে ৫৯ জন পুরুষ প্রার্থী ও ১ জন মহিলা প্রার্থী রয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-সাংস্কৃতিক সম্পাদক মো: মুরশিদুর রহমান আকন্দ এবং সদস্য আশিকুর রহমান রাজীব।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কৃষি কুঞ্জ ভবনে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা নেওয়া হয়। সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত জীবনবৃত্তান্ত সংগ্রহ করেন কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির উপ-সাংস্কৃতিক সম্পাদক মো: মুরশিদুর রহমান আকন্দ এবং সদস্য আশিকুর রহমান রাজীব। এসময় আরো উপস্থিত ছিলেন পবিপ্রবি ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা জানায়, নতুন নেতৃত্বের জন্য মেধাবী, মাদকমুক্ত, পারিবারিক রাজনৈতিক আদর্শ ও আওয়ামী পরিবারের সন্তান কি না ইত্যাদি বিষয়গুলো গুরুত্বসহকারে বিবেচনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.