সোনাইমুড়ীতে ডাচ্- বাংলা এজেন্ট ব্যাংকের উদ্বোধন

খোরশেদ আলম শিখদার, সোনাইমুড়ী, নোয়াখালী:
নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার নান্দিয়াপাড়া বাজারে ডাচ্ – বাংলা এজেন্ট ব্যাংকের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ১০টার দিকে নান্দিয়াপাড়া পুর্ব বাজারে অবস্থিত নিউ ইয়র্ক প্লাজার নীচ তলায় ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার ইসমাইল হোসেন।

নিউ ইয়র্ক প্লাজার সত্ত্বাধিকারী মোঃ লাতু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ইউএনও ইসমাইল হোসেন হোসেন বলেন, প্রাচীনকালে বিভিন্ন মালামাল বিনিময় করে লেনদেন করা হতো, এরপর লেনদেনের জন্য ধাতব মুদ্রার প্রচলন শুরু হয়, ধাতব মুদ্রার পর শুরু হয় কাগজের টাকা যে কারণে ব্যাংক ও ব্যাংকিং লেনদেনের বিস্তার ঘটে। ব্যাংকিং খাতের মুল পুঁজিই হলো সততা এবং বিশ্বস্ততার সহিত গ্রাহকদের যথাযথ সেবা দেওয়া। গ্রাহক সন্তুষ্ট থাকলে যেকোনো ব্যাংক সফলতা অর্জন করতে পারে। তিনি সততা ও বিশ্বস্ততার সহিত দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্টদের আহবান জানান।

দেউটি ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাচ্ – বাংলা এজেন্ট ব্যাংকিং এর নোয়াখালী রিজিওনাল ম্যানেজার মাহবুবুর রহমান, ডিবিবিএল এর সিনিয়র এরিয়া ম্যানেজার মোঃ আবুল হাসনাত, সোনাইমুড়ী আইসিটি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার সত্যজিত অধিকারী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলহাজ্ব গোলাম মাওলা প্রমুখ।
নান্দিয়াপাড়া এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী ইমাম হোসেন ও নান্দিয়াপাড়া ডিবিবিএল আউটলেট ব্যাংকিং এর এজেন্ট ফয়েজ আহমেদ এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, বাজারের ব্যাবসায়ীবৃন্দ সহ ব্যাংকসেবা প্রার্থীগণ।

Leave a Reply

Your email address will not be published.