শিক্ষকের উপর হামলাকারী জুয়েলের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

স্টাফ রিপোর্টার:
রাজবাড়ীর পাংশা জর্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক কমল কুমার আচাৰ্য্য কে মারধর ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে পাংশা জর্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩১শে মার্চ) দুপুর ১২ টায় পাংশা উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, পাংশা জর্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রাশেদা খাতুন, সহকারী শিক্ষক মোঃ আকমল হোসেন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ জাকির হোসেন ও মোঃ আজিজুল ইসলাম প্রমূখ।

মানববন্ধন শেষে শিক্ষক ও ছাত্র ছাত্রীরা বিচারের দাবিতে পাংশা মডেল থানায় সমবেত হয়।
এ সময় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান শিক্ষক ও শিক্ষার্থীদের আশ্বাস দিয়ে বলেন, আসামি জুয়েলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।অতিদ্রুত তাকে গ্রেফতার করা হবে। তবে হামলাকারী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না।

উল্লেখ্য গত (২৯ শে মার্চ) আহত শিক্ষক বাড়ি থেকে মোটরসাইকেল যোগে স্কুলে যাবার পথে পাংশার পুরাতন বাজার এলাকায় আসলে বকাটে জুয়েল পিছন থেকে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে চালিয়ে এসে শিক্ষক কমল কুমারের মোটরসাইকেলে ধাক্কা দেয় তখন সে প্রতিবাদ করলে জুয়েল তার বাইকের চাবি দিয়ে এবং এলোপাথারি লাথি ও ঘুষি মেরে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে ঘটনার দিনই শিক্ষক কমল কুমার আচাৰ্য্য এর স্ত্রী বাদী হয়ে পাংশা মডেল থানায় বকাটে জুয়েলের নামে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published.