কিশোরগঞ্জে আগুনে পুড়লো ১৬ টি বাড়ী সহ গরু ও ছাগল

নীলফামারী প্রতিনিধিঃ
কিশোরগঞ্জে আগুনে ১৬ টি পরিবারের ৩০ টি ঘরবাড়িসহ গবাদি পশু পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (৩০ মার্চ) দিবা গত রাত তিনটার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর তেলিপাড়া গ্রামে এ অগ্নিকান্ড ঘটে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও ডিফেন্স অফিসার রাশেদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নেভাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে আবদুল্লাহ (১৫) ও মিথুন (১১) নামে দুই শিশু গুরুতর আহত হয়েছে। তাদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, গভীর রাতে তেলিপাড়া গ্রামের লতিবর রহমানের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পরে। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছার পূর্বেই ১৪ পরিবারের ২৭ টি বসতঘর, ১১টি ছাগল, ৩টি গরু, ঘরে রক্ষিত আসবাবপত্র ধান, চাল, তামাক, আলু হাঁস মুরগিসহ সবকিছু পুড়ে হয়ে গেছে।

ষ্টেশন অফিসার রাশেদুল হক জানান, নিতাই ইউনিয়নের তেলিপাড়ায় আগুনে ১৬ টি পরিবারের ৩০ টি ঘর, গরু ছাগল, হাঁস মুরগী, নগদ টাকাসহ সবকিছু পুড়ে গেছে। সঠিক সময়ে ফায়ার সার্ভিসকে খবর না দিলে আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু হাসনাত সরকার বলেন, প্রাথমিকভাবে আগুনে পুড়ে যাওয়া পরিবারগুলোর মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে। পরে যাচাই বাছাই প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published.