বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

শেখ সোহেল, বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের বারাকপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মতস্য ঘেরে পড়ে এক নারী নিহত হয়েছেন। বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা ৭টায় খুলনা থেকে পিরোজপুরগামী বাসটি খুলনা-বাগেরহাট মহাসড়কের বারাকপুর এলাকায় পৌঁছালে বেইলি ব্রিজের ঢালে এই দূর্ঘটনা ঘটে। এতে বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ৩ জনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিস। 

তবে তাতক্ষণিক ভাবে নিহত বা আহত কারো পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দূর্ঘটনার খবর শুনে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জান বাচ্চুসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসেন।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, দূর্ঘটনা কবলিত বাসের মধ্যে থেকে তিনজন যাত্রীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বেশ কয়েকজন যাত্রী নিজেরাই বাসের মধ্যে থেকে বের হয়ে চিকিৎসা নিয়েছেন। দুইজন ফায়ার ফাইটার বাসের ভিতরে প্রবেশ করে তল্লাশী করেছেন। আমাদের জানামতে বাসের মধ্যে কোনো যাত্রী নেই। এরপরেও হাইওয়ে পুলিশের সাথে যোগাযোগ করা হয়েছে। তাদের রেকার দিয়ে বাসটি উঠিয়ে পুনরায় তল্লাশী করা হবে। 

তিনি আরো বলেন, হাসপাতালসূত্রে জেনেছি এই ঘটনায় আহত একজন বয়স্ক নারী নিহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.