ভোলায় ২দিন ব্যাপী জেলা ব্র্যান্ডিং কার্যক্রমের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধিঃ
দ্বীপ জেলা ভোলায় ২ দিনব্যাপী জেলা ব্র্যান্ডিং কার্যক্রমের সক্ষমতা উন্নয়নে জেলা পর্যায়ে সংশ্লিষ্ট  উদ্যোক্তাদের কার্যক্রমের দক্ষতা উন্নয়নে জেলা পর্যায়ে সংশ্লিষ্ট পন্য ও উদ্যোক্তাদের হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। ভোলা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই প্রশিক্ষন শেষ হয়।

জেলা প্রশাসনের আয়োজনে ও এটুআই প্রোগ্রামের সহযোগীতায় এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। সমাপনী দিনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদারা। এর আগে ভিডিও কনফারেন্সে প্রশিক্ষন কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম-সচিব সাইফুল ইসলাম। ভোলা থেকে যুক্ত থাকেন জেলা প্রশাসক জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী। প্রশিক্ষনে জেলার পর্যটন ব্র্যান্ডিং ও পণ্য উদ্যোক্তা, সাংবাদিক, ফেসবুক ইউজার, ব্লগার ও গ্রাফিক্স ডিজাইনারসহ ৪০জন অংশগ্রহন করেন। প্রশিক্ষন কোর্সে আরো উপস্থিত ছিলেন, জেলার বিকল্প ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো: জসিম উদ্দিন, প্রশিক্ষক এটুআই এর ইয়াং প্রফেশনাল মোহাম্মদ ওমর ফারুক, ট্রেনিং কনসালটেন্ট মো. আরিফুল ইসলাম, ব্যবসায়ী মিজান ঘোষ প্রমুখ।

এসময় আলোচনায় অংশ নেন ভোলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক অমিতাভ রায় অপু, চ্যানেল-২৪ এর রিপোর্টার আদিল হোসেন তপু, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জুন্নু রাইহান, ভোলা ট্যুরিস্ট ক্লাবের সহ-সভাপতি আরিফ রাইহান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.