কাভার্ড ভ্যানের চাপায় কারারক্ষী নিহত 

মাসুম বিল্লাহ,বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় রাশেদুল ইসলাম (৩৮) নামের এক কারারক্ষী ঘটনাস্থলেই নিহত হয়েছে।

নিহত পুলিশ সদস্য রাশেদুল ইসলাম মহিপুর বিডিআরপাড়া এলাকার রেজাউল করিমের ছেলে। তিনি সিরাজগঞ্জ জেলখানার কারারক্ষী পদে চাকুরি করতেন।

মঙ্গলবার (২৯ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে মির্জাপুর ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কের কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, রাশেদুল ইসলাম সিরাজগঞ্জ জেলখানা হতে গতকাল ব্যক্তিগত কাজে শেরপুরের মহিপুরে গ্রামের বাড়ীতে এসেছিল।

সকালে চাকুরিতে যোগদান করার জন্য বাড়ী থেকে সিরাজগঞ্জের উদ্যেশে রওনা হয়। মহিপুর হতে কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকায় পৌঁছালে একই দিকে যাওয়া কাভার্ডভ্যান (ঢাকা-মে-ট-১৫-০৬১৪) পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে কভার্ডভ্যানটির চাকা তার মাথা ও মোটরসাইকেলের দিয়ে গেলে ঘটনাস্থলেই রাশেদুল ইসলাম নিহত হন।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউজ ইন্সপেক্টর নাদির হোসেন জানান, আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করেছি।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, ট্রাকটি আটক করা হয়েছে। আইনি প্রকৃয়া শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published.