পবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি জেহাদ পারভেজ, সম্পাদক মাহবুব মোর্শেদ খান

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি সংবাদদাতাঃ 
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে  প্রফেসর জেহাদ পারভেজ(১০১ ভোট) ও সাধারণ সম্পাদক পদে প্রফেসর এ. বি. এম. মাহবুব মোর্শেদ খান(৮৯ ভোট ) নির্বাচিত হয়েছেন। 

নির্বাচনে ‘বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বঙ্গবন্ধু পরিষদ ‘ এর প্যানেল থেকে সভাপতি, সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ১৩টি পদের ৯টিতে বিজয়ী হয়। এছাড়াও ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা, বাঙালি জাতীয়তাবাদ ও গণতান্ত্রিক মূল্যবোধে আস্থাশীল বঙ্গবন্ধু পরিষদ ‘ এর প্যানেল থেকে সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদকসহ ১৫টি পদের ৫টিতে বিজয়ী হয়। সাদা দল মনোনীত প্যানেল থেকে ১জন সদস্য নির্বাচিত হয়েছেন। 

উক্ত নির্বাচনে ২৫২জন ভোটারের মধ্যে ২১৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

রবিবার(২৭ মার্চ) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ভোট গ্রহণের পর রাত সাড়ে ১১টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর চিন্ময় ব্যাপারী ও দুই নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম ও সহকারী অধ্যাপক মোঃ সাব্বির হোসেন। 

এ সময় প্রধান নির্বাচন কমিশনার বলেন, “আমরা সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন করতে পেরেছি  ও উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সকলে স্বত:স্ফূর্ত অংশগ্রহণ এবং সহায়তা করেছেন।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি পদে প্রফেসর ড. মোঃ কাওসার নিয়াজ বিন সুফিয়ান, কোষাধ্যক্ষ পদে প্রফেসর  ড. মোঃ জাহিদ হাসান, যুগ্ম-সম্পাদক পদে  প্রফেসর ড. জুয়েল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক পদে প্রফেসর মোঃ নাজমুল হাসান, দপ্তর সম্পাদক পদে প্রফেসর ড. মোঃ আরিফুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহকারী অধ্যাপক আবদুল্লাহ আল হাসান, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে প্রফেসর ড. মোহাম্মদ মোস্তাফিজার রহমান চৌধুরী ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে সহযোগী অধ্যাপক ড. মোঃ মাহমুদুল হাসান।

এ ছাড়াও সদস্য হয়েছেন প্রফেসর ড. মোঃ শহীদুল ইসলাম, প্রফেসর ড. খাদিজা খাতুন, প্রফেসর  ড. রুবেল মাহমুদ, প্রফেসর ড. মুহাম্মদ মাসুদুর রহমান, প্রফেসর ড. মোহাম্মদ  আতিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.