শিবচরে সড়ক দূর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

শিবচর, মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের শিবচরে সড়ক দূর্ঘটনায় মনোয়ারা বেগম (৫০) নিহত হয়েছেন। এসময় তার  স্বামী নিলু মাদবর (৬৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৬ মার্চ) রাত ২ টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সাদিপুর বাজারের পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে। 

নিলু মাদবর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চর বাচামারা শিকদার কান্দি গ্রামের কদম মাদবরের ছেলে।শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় রাতে নিকট আত্মীয়ের বিবাহ অনুষ্ঠানে অংশগ্রহণ করে বাড়ি ফিরছিলেন ওই দম্পতি।এসময় তারা সাদিপুর বাজারের কাছে আসলে বিপরিত দিক শিবচরের বাহাদুরপুর থেকে মাটি আনলোড করে আসা একটি  ড্রাম ট্রাক তাদেরকে সামনে থেকে ধাক্কা দিলে  মনোয়ারা বেগম ও নিলু মাদবর রাস্তার পাশে পড়িয়া গুরুতর আহত হয়।এসময় ড্রাম ট্রাকটি রাস্তার ডান পাশে একটি  রেন্ডি গাছে ধাক্কা লাগে।পরে আহতদের চিৎকারে আশেপাশের  লোকজন তাদের উদ্ধার করে  চিকিৎসার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা বেগমকে মৃত ঘোষনা করে এবং নিলু মাদবরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।খবর পেয়ে শিবচর থানা পুলিশের একটি দল ঘাতক   ট্রাক ও তার চালক মোঃ হোসেন (২২) কে আটক করে। 

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।মৃত মনোয়ারা বেগমের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। আটকৃত চালক বর্তমানে শিবচর থানা পুলিশ হেফাজতে রয়েছে। 

Leave a Reply

Your email address will not be published.