পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি সংবাদদাতাঃ 
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার(২৭ মার্চ) সকাল ১০ টায় কৃষি সেমিনার কক্ষের ২য় তলায় ভোটগ্রহণ শুরু হয়। এক  নম্বর  ভোটারের ভোটপ্রদানের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। সকাল ১০ টার পর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত ভোট প্রদান করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। 

এসময় প্রধান নির্বাচন কমিশনার ছিলেন প্রফেসর চিন্ময় ব্যাপারী। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম

ও  সহকারী অধ্যাপক মোঃ সাব্বির হোসেন। 

ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে চলছে। এসময় অসংখ্য ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যায়। তারা প্রত্যেকে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করছে।

সর্বমোট ভোটারসংখ্যা ২৫২ জন। সর্বমোট ৩টি প্যানেলে অন্তর্ভুক্ত ৩৯ জন প্রার্থিতা করছেন।বঙ্গবন্ধুর আদর্শ এবং চেতনা ধারণকারী দুটি প্যানেল হচ্ছে বঙ্গবন্ধু মনোনিত পরিষদ এবং বঙ্গবন্ধু ও তার চেতনা লালনকারী পরিষদ এবং সাদা দল। বঙ্গবন্ধু মনোনীত পরিষদের অধীনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ১৫ টি পদে  প্রার্থিতা করছেন। আর বঙ্গবন্ধু ও তার চেতনা লালনকারী পরিষদের অধীনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ১৩ টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাদা দলের অধীনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ১০টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১জন সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটগ্রহণ চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published.